Tuesday 21 June 2016

ঈদের আগে কেনাকাটা করলেই মিলবে নিশ্চিত পুরস্কার।

ওয়েডিং চ্যাপেলওয়েডিং চ্যাপেলনতুন শাখা
রঙ বাংলাদেশে
বগুড়ার জলেশ্বরীতলার শহীদ আবদুল জব্বার সড়কের আর ডি টাওয়ারে যাত্রা শুরু করেছে ফ্যাশন হাউস রঙ বাংলাদেশের নতুন শাখা। ১৬ জুন বিকেলে আনুষ্ঠানিকভাবে নতুন শাখার উদ্বোধন করেন রঙ বাংলাদেশের প্রধান নির্বাহী সৌমিক দাস। রঙ বাংলাদেশের অন্য শাখাগুলোর মতোই পোশাক, গয়না ও ঘর সাজানোর পণ্য মিলবে এখানে।
শামুককে ক্র্যাফটঢাকায় নতুন দুটি শাখা চালু করেছে ফ্যাশন হাউস কে ক্র্যাফট। একটি পুরান ঢাকার ওয়ারীতে অন্যটি আদাবরে। ঠিকানা: ২৮, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী এবং অন্যটি ২৮, প্রবাল হাউজিং, রিং রোড, আদাবর।
মূল্যছাড়

ব্রাদার্স ফার্নিচারব্রাদার্স ফার্নিচারে ঈদ উপলক্ষে ক্রেতারা পাচ্ছেন বিশেষ সুবিধা। ঈদের আগে কেনাকাটা করলেই মিলবে নিশ্চিত পুরস্কার। এ ছাড়া আসবাবের ওপর ৫ থেকে ১৫ শতাংশ মূল্যছাড় দিচ্ছে তারা।

সানন্দা জুয়েলার্সহীরার গয়নার ওপর রমজানে বিশেষ ছাড় দিচ্ছে সানন্দা জুয়েলার্স। যেকোনো হীরার গয়না কিনলেই ৩০ শতাংশ ছাড় পাবেন ক্রেতা।
গীতাঞ্জলি জুয়েলার্সঈদের আগে গীতাঞ্জলি জুয়েলার্সে পাওয়া যাচ্ছে নতুন নকশার গয়না। এ ছাড়া আছে ৩৫ শতাংশ ছাড়।
হোটেলে সুবিধা
নাজিমগড় ওয়াইল্ডারনেস রিসোর্ট
সিলেটের লালাখালে নাজিমগড় ওয়াইল্ডারনেস রিসোর্ট ঈদ উপলক্ষে দিচ্ছে বিশেষ কয়েকটি প্যাকেজ। দম্পতিদের জন্য দুই রাত তিন দিন ও তিন রাত চার দিনের দুটি প্যাকেজ দিচ্ছে রিসোর্টটি। ১৩ হাজার ৫০০ ও ১৮ হাজার ৫০০ টাকার এই প্যাকেজের মধ্যে থাকা-খাওয়া ছাড়াও মিলবে কায়াকে, ট্রাকিং ও নদীতে ভ্রমণের সুবিধা। ১ থেকে ১৫ জুলাই পর্যন্ত এই অফার চলবে।
সারিনা
রমজান মাসে রাজধানীর হোটেল সারিনায় রুমরেটের ওপর থাকছে বিশেষ সুবিধা। ছাড়ের পরে ৮৮৮৮ টাকা থেকে রুম ভাড়া মিলবে এখানে। এ ছাড়া হোটেলে রেস্তোরাঁগুলোতে মিলছে বিশেষ ইফতারি।
নতুন পোশাক
ঈদের নতুন পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও প্যান্টের সংগ্রহ দিয়ে সেজেছে ফ্যাশন হাউস প্লাস পয়েন্ট। গরমের কথা মাথায় রেখেই আরামদায়ক কাপড় ব্যবহার করা হয়েছে।
বিয়ের ছবি
বিয়ের ছবি তোলার ওপর গ্রীষ্মকালীন ছাড় দিচ্ছে ওয়েডিং চ্যাপেল। বিয়ে, হলুদ, ওয়ালিমার ছবি তোলা এবং ভিডিও ধারনের ওপরে ৩৫ শতাংশ ছাড় মিলবে।
ফেসবুক: www.facebook.com/Weddingchapelbd?ref=hl
শাড়ির সংগ্রহ
অথৈ’স ম্যাজিকাল ওয়ারড্রোব গত মাস থেকে রাজধানীর বনানীতে কায়ারা আউটলেটে (বাড়ি ২, সড়ক ৮, ব্লক ডি) চালু হয়েছে। এখানে মিলবে নানা রকম শাড়ি। জামদানি, কাতান, মসলিন, টিস্যু কাতান ও সিল্কের শাড়ি আছে এখানে।
ফ্যাশন উৎসব
ঢাকার হোটেল সারিনাতে ২৪ ও ২৫ জুন অনুষ্ঠিত হবে ‘পন্ডস বাংলাদেশ ফ্যাশন ফেস্টিভ্যাল, জুন ২০১৬’। ফেসবুকভিত্তিক ৩০টি ফ্যাশন ও বুটিক হাউস অংশ নিচ্ছে এ আয়োজনে। ই-কমার্স সাইট শপআপ ও ফ্যাশন ডিজাইনার শাবনুর আহমেদ এর উদ্যোক্তা। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে।
নতুন পোশাক
ঈদ উপলক্ষে নতুন নকশার পোশাক এনেছে লালমাটিয়ার ১/১ ডি-ব্লকের দোকান শামুক। এখানে তৈরি কামিজ, হ্যান্ডপেইন্ট শাড়ি, পাঞ্জাবি পাওয়া যাবে। এ ছাড়া থাকছে সেলাই ছাড়া (আনস্টিচড) কামিজ। তৈরি কামিজে থাকছে ২০ শতাংশ মূল্যছাড়।

0 comments:

Post a Comment